জাতীয় সংসদ নির্বাচন ২০২৪

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় স্বর্ণপদক পেয়েছে মৌলভীবাজারের তিথি রায়

ছবি মুক্তিবাণী
ছবি মুক্তিবাণী
মৌলভীবাজার প্রতিনিধিঃ

জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০২২ ও ২০২৩ এর স্বর্ণপদক পেয়েছে মৌলভীবাজারের রেডিও পল্লীকণ্ঠের মার্কেটিং অফিসার দুলাল রায়ের মেয়ে তিথি রায়। 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) রাজধানী ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে শিশুদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন বাংলাদেশ শিশু একাডেমির চেয়ারম্যান লাকী ইনাম। উল্লেখ্য, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ও বাংলাদেশ শিশু একাডেমির পরিচালনায় জাতীয় পর্যায়ের এ প্রতিযোগিতায় মৌলভীবাজারের শিশুরা ২১টি ইভেন্টে বিজয়ী হয়ে অভাবনীয় সাফল্য অর্জন করেছে।

এরমধ্যে প্রথমস্থান অধিকার করে স্বর্ণপদকের জন্য মনোনীত ৬ জন হলো আবৃত্তিতে চিন্ময়ী ভট্টাচার্য, সাধারণ নৃত্যে বিততী রায়, লোক সংগীতে তিথি রায়, কত্থক নৃত্যে অনশ্রী রানী দাশ, মণিপুরী নৃত্যে অর্থী সিনহা ও উপস্থিত বক্তৃতায় নুসরাত খানম নওশীন।

দ্বিতীয় হয়ে রৌপ্য পদকের জন্য মনোনীত হয় ক্বেরাতে খাদিজা মেহজাবিন, ভরত নাট্যমে শুভশ্রী রায় ও জয়শ্রী দেবনাথ জয়া, আবৃত্তিতে তাওফিকা মুজাহিদ, কত্থক নৃত্যে অতশ্রী রাণী দাশ, যন্ত্র সংগীতে বিনতা দেব, সাধারণ নৃত্যে শুভশ্রী রায়, লোকনৃত্যে বিততী রায় ও শুভশ্রী রায়, উপস্থিত বক্তৃতায় নুসরাত খানম নওশীন এবং বিজ্ঞান প্রজেক্টে মৃন্ময়ী ভট্টাচার্য।

তৃতীয় স্থান অধিকার করে ব্রোঞ্জ পদকের জন্য মনোনীত হয় ঋষিকেশ সিংহ অর্ক যন্ত্র সংগীত, অভিক দেব বঙ্গবন্ধুকে জানো বাংলাদেশকে জানো, ব্যাডমিন্টনে ফাহিমা আক্তার ও বিজ্ঞান প্রজেক্টে মোঃ মারজান চৌধুরী জাহান।

সর্বশেষ আপডেট: ৮ ফেব্রুয়ারী ২০২৪, ২৩:৩২
মুক্তিবাণী

পাঠকের মন্তব্য

ফেসবুকে

সর্বশেষ আপডেট

ভিডিও