জাতীয় সংসদ নির্বাচন ২০২৪

মতবিনিময় সভায় জিল্লুর: উন্নয়ন করতে এসেছি, রাজনীতি করতে নয় !

ছবি মুক্তিবাণী
ছবি মুক্তিবাণী
মৌলভীবাজার প্রতিনিধি ॥

“আমাকে রাজনীতির জন্য এখানে পাঠানো হয়নি। আমি এখানে উন্নয়ন করতে এসেছি। মৌলভীবাজার-রাজনগর আসনটি পুনরুদ্ধার এর বিষয়ে আমি জানিনা। এটা প্রধানমন্ত্রী জানেন। যারা এই দাবি তুলেছেন তাঁরা তুলতেই পারেন। এবিষয়ে আমার কোন চিন্তা ভাবনা নেই।”

বুধবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে মৌলভীবাজার-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-৩ আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, জেলা আওয়ামী লীগ এর যুগ্ম সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খাঁন, টেংরা ইউনিয়ন চেয়ারম্যান টিপু খাঁন, সাবেক ছাত্রলীগ নেতা কয়েছ আহমদ প্রমুখ।

জিল্লুর রহমান বলেন, “প্রেসক্লাবের সামনের রাস্তাটি একজন মুক্তিযোদ্ধা বা একজন জনপ্রিয় ব্যক্তির নামে করার চেষ্টা করবো। কুশিয়ারা-মনু নদী পর্যটন এলাকা হিসেবে গড়ে তোলা হবে। আমি মৌলভীবাজারের যত উন্নয়ন প্রয়োজন তা নিয়ে কাজ করবো। মৌলভীবাজার সদর হাসপাতালকে আধুনিকরণ ও পর্যাপ্ত সুযোগ সুবিধা সম্বলিত হাসপাতাল করতে কাজ করবো।”

জিল্লুর রহমান বলেন, ‘যারা এসএসসি পাশ করে চাকুরী পাচ্ছেন মা তাঁদেরকে নিয়ে কাজ করবো। যাতে তাঁরা ইন্টারভিউ দিতে পারে, চাকুরী পায়।’

তিনি আরও বলেন, ‘আমি নির্বাচিত হলে মৌলভীবাজারে মেডিক্যাল কলেজ, পাবলিক বিশ্ব-বিদ্যালয়সহ যতো প্রয়োজনীয় কাজ আছে তা নিয়ে কাজ করে যাবো।’

সর্বশেষ আপডেট: ৭ ডিসেম্বর ২০২৩, ০১:৪৭
মুক্তিবাণী

পাঠকের মন্তব্য

ফেসবুকে

সর্বশেষ আপডেট

ভিডিও